আমাদের নিউজ পোর্টাল ভিজিট করুন ...

সদর দক্ষিণ উপজেলা চেয়ারম্যান গোলাম সারোয়ারের ফিরতি সাংবাদিক সম্মেলন

হাসান বিল্লালঃ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে প্রার্থীতা নিয়ে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম সারওয়ার কোন আইনী জটিলতার মধ্যে নেই। তাকে অযথা হয়রানি করার জন্য একটি কুচক্রী মহল জামানত হারানো এক চেয়ারম্যান পদ প্রার্থীকে দিয়ে আদালতে একটি মামলা দায়ের করিয়েছে।..
ওই মামলায় প্রার্থীতা স্থগিত সংক্রান্ত একটি আদেশ দিলেও দুইদিন পরই আদালত সেই রায় স্থগিত করে । ঋণ সংক্রান্ত তথ্য ফাঁকির বিষয়ে উদ্দেশ্যমূলক যে মামলা তার বিরুদ্ধে করা হয়েছে তা আইনী লড়াইয়ে কখনো টিকবে না। তাকে ঋণ খেলাপী হিসেবে উদ্দেশ্যমূলক ভাবে বলা হলেও মূলত তিনি ঋণ খেলাপী নন। মঙ্গলবার দুপুরে সদর দক্ষিণ উপজেলা পরিষদে তার কার্যালয়ে আয়োজিত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় গোলাম সারওয়ার এসব কথা বলেন।
মামলা দায়েরের পর আদালত প্রার্থীতার উপর স্থগিতাদেশ দিলেও পরবর্তীতে আমি আমার পক্ষে যুক্তি উপস্থাপন করে রীট করলে সে রায়ের উপর স্থগিতাদেশ দেন আদালত। গোলাম সারওয়ার বলেন, কয়েক দিন আগে ওই রায় নিয়ে মিডিয়াকে বিভ্রান্তিমূলক তথ্য দিয়ে সংবাদ প্রকাশ করিয়েছে ওই চক্র। মিডিয়াকে দেয়া ওই সব তথ্য সঠিক ছিলনা বলে জানান তিনি।
সাবেক সংসদ সদস্য মনিরুল হক চৌধুরী সম্পর্কে তিনি বলেন, তিনি এমপি নির্বাচন করবেন , আমি করবো না। তার সাথে আমার কোন দ্বন্দ্ব নেই। তিনি ইচ্ছা করে গায়ে পড়ে আমাদের বিরুদ্ধে নানান কটুক্তি করেন। যা রাজনৈতিক শিষ্টাচার বর্হিঃভূত। এ সব মন্তব্য রাজনীতির জন্য কখনো সুখকর নয়।
সদর দক্ষিণ উপজেলাকে ভেঙ্গে আরো একটি নতুন উপজেলা গঠনের প্রক্রিয়ার বিষয়ে তিনি বলেন, বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। নতুন একটি উপজেলা হলে এলাকার উন্নয়ন হবে। এলাকার উন্নয়নের জন্য নতুন উপজেলা প্রয়োজন।