আমাদের নিউজ পোর্টাল ভিজিট করুন ...

নাঙ্গলকোটে স্বপ্নে প্রাপ্ত বড়ি খাওয়া নিয়ে সংঘর্ষে আহত ২০

স্টাফ করেসপন্ডেন্ট: [সোমবার, ০৪ জুন ০১২] নাঙ্গলকোটে স্বপ্নে প্রাপ্ত বড়ি খাওয়াকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে কমপক্ষে ১৫ জন আহত হয়েছে ঘটনাটি ঘটেছে গতকাল রবিবার সকালে নাঙ্গলকোটের বাঙ্গড্ডা ইউপির নুরপুর গ্রামে।..
গুরুতর আহতরা হলেন, নুরপুর গ্রামের আবুল হাশেমের ছেলে স্বপন (২০), দাঁড়াচৌ গ্রামের হাকিম আলীর ছেলে সি এন জি অটো রিক্সার ড্রাইভার শাহজালাল (২৫), কৃমিল্লার বুড়িচংয়ের রাসেল (১৮)
এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার বাঙ্গড্ডা ইউপির নুরপুর গ্রামের আলমগীর হোসেনের স্ত্রী শাহানারা আলম গত মাস থেকে স্বপ্নে প্রাপ্ত বড়ি টাকার বিনিময়ে জনগণের মধ্যে বিতরণ করে আসছিলেন। নিয়ে গত মাস থেকে নুরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, টি কিন্ডার গার্টেন বিদ্যালয়ের লেখাপড়া বন্ধ সহ পাশ্ববর্তী বাগমারা-বাঙ্গড্ডা সড়কে প্রতিনিয়ত যানজটে এলাকাবাসীকে ভোগান্তি পোহাতে হয়। গতকাল সকালে কুমিল্লার বুড়িচং থেকে বড়ি খেতে আসা যাত্রীবাহী মাইক্রোবাসের ড্রাইভারের সাথে স্থানীয় নুরপর গ্রামের আবুল হাশেমের ছেলে স্বপনের বাগমারা-বাঙ্গড্ডা সড়কের নুরপুরে যানজট সৃষ্টি নিয়ে তর্কাতর্কির এক পর্যায়ে মাইক্রোবাসের ড্রাইভার গাড়ি থেকে চুরি এনে স্বপনের হাতে চুরিকাঘাত করে। নিয়ে উত্তেজনার একপর্যায়ে দুপক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা- ধাওয়া এবং সংঘর্ষে কমপক্ষে ১৫ জন আহত হয়। আহতদের নাঙ্গলকোট এবং কুমিল্লার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে