আমাদের নিউজ পোর্টাল ভিজিট করুন ...

কুমিল্লার শীর্ষ সিএনজি ছিনতাইকারি এনামুল হক গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট: [মঙ্গলবার, ০৮ মে ০১২] কুমিল্লার আন্তঃজেলা সিএনজি চোরের লিডার এনামুল হককে আটক করে দেবিদ্বার থানা পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গতকাল বিকালে ঢাকার মিরপুর মতিঝিলে তার এক আত্নীয়ের বাসা থেকে গ্রেফতার করা হয়। মামলার  তদন্তকারী কর্মকর্তা এস আই শাহ কামাল আখন্দ সোমবার সকালে কুমিল্লা আদালতে তাকে হাজির করে সাতদিনের রিমান্ড চাইলে ম্যজিষ্টেট জেল হাজতে না পাঠিয়ে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।..
জানা যায়, গত ২৭ এপ্রিল শুক্রবার দেবিদ্বার থানা পুলিশ চান্দিনা রোডের বিআর ডিবির গোডাউনের পাশে অবস্থিত সি এন জি গ্যারেজ থেকে একটি চোরাই করা নতুন সিএনজির খুলে ফেলা একাধিক অংশের যন্ত্রাংশ উদ্বার করা হয়।রাতেই দেবিদ্বার থানার এস আই তারেক মোহাম্মদ হান্নান বাদি হয়ে মুসা ড্রাইভার ও এনামুল হক কে অভিযুক্ত করে একটি চুরির মামলা দায়ের করেন।তারই মামলার অভিযোগের প্রেক্ষিতে গতকাল বিকালে ঢাকার মিরপুর মতিঝিলের তার আত্নীয়ের বাসা থেকে এনামুল হককে গ্রেফতার করা হয়। এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই শাহ কামাল আখন্দ সাংবাদিদের কে জানান,সে একাধিক সিএন জি চুরির সাথে জড়িত রয়েছে বলে স্বীকার করেছে এবং তার সহযোগী চোরদের গ্রেফতার ও চোরাই সিএনজি উদ্ধারের জন্য দুই দিনের রিমান্ডে আনা হয়েছে। জানা যায় এই এনামুল হকের নেতৃত্বেই বিগত ৭ দিনে লাকসাম থেকে ৩ টি,সদর দক্ষিণ থেকে ২ টি,নাঙ্গলকোট ও মনোহরগঞ্জ থেকে একটি করে সিএনজি ছিনতাই হয় এছাড়াও অনেক জায়গা থেকেও সিএনজি ছিনতাই হয়েছে একাধিক।




 undefined

আমাদের লাকসামের সকল কার্যক্রম পরিচালনা করি আমরা এক ঝাঁক তরুন আমরা আমাদের লেখা পড়ার পাশা পাশি অবসর সময়ের সবটাই ব্যয় করি বৃহত্তর লাকসামের উন্নয়নে আমাদের লাকসামে আপনি চাইলে আমাদের সাথে বৃহত্তর লাকসামের উন্নয়নের শরিক হতে পারেন আসুন আপনি আমরা একসাথে কাজ করে বদলে দেই আমাদের লাকসামকে আমাদের সাথে যোগাযোগ করতে চাইলে ফোন করুন : ০১৭১১৭১১৩৭৬, ০১৯১৮৭০৯৬৮৫ অথবা মেইল করুনঃ editor@amaderlaksam.comখবর পাঠাতে মেইল করুনঃ news@amaderlaksam.com