আমাদের নিউজ পোর্টাল ভিজিট করুন ...

সদর দক্ষিণের বিশ্বরোডে সর্বহারা হচ্ছেন অনেকেই


নিউজ ডেস্কঃ [মঙ্গলবার, ২২ মে ২০২] সদর দক্ষিণ উপজেলায় যাত্রীবেশী ছিনতাইকারীদের দৌরাত্ম্য বৃদ্ধি পেয়েছে। বিশেষ করে রাতের বেলায় এসব ঘটনা বেশী ঘটে বলে ভুক্তভোগী একাধিক লোক জানিয়েছেন।..
ছিনতাইকারীদের কবলে পড়া এক লোক জানায়, একটি সংঘবদ্ধ চক্র টমছমব্রিজ থেকে পদুয়ার বাজার সড়কের বিভিন্ন যানবাহনে যাত্রীবেশে উঠে অন্যান্য যাত্রীদেরকে টার্গেট করে।
যাত্রী কম হলে মাঝপথে গিয়ে অস্ত্রের মুখে গাড়ি চালককে জিম্মি করে লোকজনদের মধ্যে ভয়ভীতি সৃষ্টি করে। অতঃপর যাত্রীদের কাছ থেকে টাকা পয়সা এবং অন্যান্য জিনিস পত্র হাতিয়ে নেয়। কিছু ড্রাইভারের সাথে তাদের সম্পৃক্ততার অভিযোগ রয়েছে। গত ১ মাস ধরে প্রায় প্রতিরাতে এ ধরনের ঘটনা ঘটছে বলে জানা গেছে। গতকাল সোমবার রাত ৮ টার দিকে ঢাকা থেকে পদুয়ার বাজার নেমে কুমিল্লা মহানগরীর কান্দিরপাড়ে আসছিলেন এক যাত্রী। তখন পূর্ব থেকে ওৎপেতে থাকা ড্রাইভারসহ ৪ ছিনতাইকারী তার গলায় ছুরি ঠেকিয়ে একটি মোবাইল এবং তার সাথে থাকা টাকাসহ বিভিন্ন জিনিসপত্র ছিনিয়ে নেয়। এক পর্যায়ে তার শরীরের বিভিন্ন জায়গায় মারাত্মকভাবে জখম করে।  এমনি ভাবে প্রায় প্রতি রাতে এসব ছিনতাইকারীদের কবলে পড়ে বহু যাত্রী সর্বশান্ত হয় বলে সদর দক্ষিণে বিভিন্ন লোকজনের সাথে কথা বলে জানা গেছে। গত কয়েক দিন পূর্বে কুমিল্লার একটি দৈনিক পত্রিকার স্টাফ রিপোর্টার তার পেশাগত কারণে সদর দক্ষিণ উপজেলায় যাওয়ার পথে কতিপয় ছিনতাইকারী তার সর্বস্ব কেড়ে নেয় এবং তাকে মারাত্মক ভাবে কুপিয়ে জখম করে। পুলিশ ও প্রশাসন অনেক চেষ্টা করে যাচ্ছেন বলে জানিয়েছেন সদর দক্ষিণ থানা এসআই । জানা যায় গত কয়েকদিনে থানা পুলিশ ৩ জন ছিনতাইকারীকে আটক করে।