আমাদের নিউজ পোর্টাল ভিজিট করুন ...

অসুস্থ সাকিব আল হাসান এখন বাংলাদেশে

নিজস্ব প্রতিবেদকঃ [মঙ্গলবার, ৮ মে ২০১২] ছুটি নিয়ে ঢাকায় এসেছেন সাকিব আল হাসান। তিন দিন দেশে থেকে শুক্রবার সকালে আবার ফিরে যাবেন কলকাতায়। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে কলকাতা নাইট রাইডার্সের একাদশে তিনি থাকছেন না। প্রথম দিকে তিনটি ম্যাচ খেলার পর একাদশের বাইরে গেলে আর ফেরার সুযোগ হয়নি। অদূর ভবিষ্যতে কোনো ম্যাচ খেলার সুযোগ নাও হতে পারে। সাকিবের দল পয়েন্ট তালিকায় সবার ওপরে, ১২ ম্যাচে ১৭ পয়েন্ট। রান গড়ও ভালো। এই অবস্থায় একাদশে পরিবর্তন আনবে না টিম ম্যানেজমেন্ট।
আগের মৌসুমে সাত ম্যাচ খেলা সাকিব অতিরিক্ত তালিকায় থেকে হয়তো বিরক্ত হচ্ছেন। কিন্তু মুখে কখনও দল সম্পর্কে নেতিবাচক কথা বলেননি।..

বরং অনেক ইতিবাচক প্রতিক্রিয়াই দেন তিনি,পয়েন্টের ওপর গুরুত্ব দিচ্ছে দল। এবং খুবই ভালো অবস্থায় আছে। এ সময়ে দলে কোনো পরিবর্তন করার সুযোগও থাকে না।

সাকিবের ঢাকায় আসার পেছনে কোনো রহস্য নেই। তিনি আসলে বেড়াতেও আসেননি। অসুস্থ শরীর নিয়ে দেশে ফিরেছেন খানিকটা বিশ্রামের জন্য। তিনি বললেন, ‘গত দুই দিন আমি ভাইরাস জ্বরে ভুগছিলাম। ফোনে চিকিৎসকের সঙ্গে কথা বলে ঔষধ খেয়েছি। কিন্তু গতকাল সোমবার রাতে খুবই কষ্ট হচ্ছিলো। ওই রাতে চিকিৎসক আমাকে দেখে বিশ্রামে থাকার জন্য বলেছেন। এই জন্যই ঢাকায় আসার সুযোগ পেয়েছি।





undefined
আমাদের লাকসামের সকল কার্যক্রম পরিচালনা করি আমরা এক ঝাঁক তরুন আমরা আমাদের লেখা পড়ার পাশা পাশি অবসর সময়ের সবটাই ব্যয় করি বৃহত্তর লাকসামের উন্নয়নে আমাদের লাকসামে আপনি চাইলে আমাদের সাথে বৃহত্তর লাকসামের উন্নয়নের শরিক হতে পারেন আসুন আপনি আমরা একসাথে কাজ করে বদলে দেই আমাদের লাকসামকে আমাদের সাথে যোগাযোগ করতে চাইলে ফোন করুন : ০১৭১১৭১১৩৭৬, ০১৯১৮৭০৯৬৮৫ অথবা মেইল করুনঃ editor@amaderlaksam.comখবর পাঠাতে মেইল করুনঃ news@amaderlaksam.com