আমাদের নিউজ পোর্টাল ভিজিট করুন ...

লাকসামে শিবিরের বিক্ষোভ মিছিল

রোকন উদ্দিন: [বুধবার, ৩০ মে ০১২] কেন্দ্রীয় নেতাদের মিথ্যা মামলায় জড়ানো ও গ্রেফতারের প্রতিবাদে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির লাকসাম শহর শাখার উদ্যোগে মঙ্গলবার এক বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।
লাকসাম শহর সভাপতি মুহা. মাঈন উদ্দিন এর পরিচালনায় উক্ত মিলিলের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা জেলার দক্ষিণ শিবিরের সভাপতি মুহা. ইছরাইল মজুমদার, শিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি মাওলানা সামছুল ইসলামকে গ্রেফাতার ও শিবিরের সেক্রেটারী জেনারেলের বিরুদ্ধে মিথ্যা গ্রেফাতির পরোয়ানা জারির প্রতিবাদে বিক্ষোভ মিছিলটি অনুষ্ঠিত হয়।..
প্রধান অতিথি বলেন- অবিলম্বে সাবেক কেন্দ্রীয় সভাপতি ও শিবিরের সেক্রেটারী জেনারেলকে মিথ্যা মামলা, হয়রানি মূলক গ্রেফতার ও চার্জশীপ থেকে নাম বাদ না দিলে বাংলাদেশের ছাত্র সমাজকে নিয়ে ইসলামী ছাত্রশিবির যেকোন কর্মসূচী দিতে বাধ্য হবে। উক্ত বিক্ষোভ মিছিলে আরোও উপস্থিত ছিলেন সাবেক জেলা সাহিত্য সম্পাদক মুহা.শহীদুল্লাহ, সাবেক জেলা অর্থ সম্পাদক সেলিম মাহমুদ সোহেল, লাকসাম উপজেলার পূর্ব সভাপতি মুহা. ফয়েজুর রহমান, পশ্চিম সভাপতি মুহা. জোবায়ের ফয়সাল, মনোহরগঞ্জ পূর্ব সভাপতি মোস্তাফিজুর রহমান শামীম, শহর সেক্রেটারী শাহাদাৎ হোসেন, মহি উদ্দিন মজুমদার ও ও লোকমান হোসাইন প্রমুখ। মিছিলটি লাকসাম বাজারের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।