আমাদের নিউজ পোর্টাল ভিজিট করুন ...

পিতা মাতার অসম্মতি পাওয়ায় ছেলের আত্মহত্যা

নিউজ ডেস্কঃ [শনিবার,৯ মে ২০২] গতকাল শুক্রবার চৌদ্দগ্রাম উপজেলার প্রেমিকার সাথে বিয়ে সংক্রান্ত জের ধরে বিষপানে আত্মহত্যা করেছে এক যুবক। স্থানীয় সূত্রে জানা যায়,
চৌদ্দগ্রাম উপজেলা শুভপুর ইউনিয়নের মান্ধারীয়া গ্রামে প্রবাসী আবুল হাসেমের ছেলে বাহার উদ্দিন জুপুয়া গ্রামের এক মেয়ের সাথে প্রেমের সম্পর্কের কারণে পরিবারের নিকট বিয়ের জন্য আবেদন করলে তার পিতা-মাতা এ বিষয়ে সম্মতি দেয় না।
তাই গত বৃহস্পতিবার বিষপান করে আত্মহত্যার চেষ্টা করলে পরিবারের লোকজন চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার আশংকাজনক অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার বিকালে তার মৃত্যু হয়। তার অকাল মৃত্যুতে আত্মীয়-স্বজন ও এলাকায় শোকের ছায়া বিরাজ করছে। 

বিগত কয়েকদিনে এইরকম ৫ টি ঘটনা ঘটে যা খুবই আশঙ্কাজনক। আত্মহননকারিরা কি বুঝে না যে ওদের পিতা মাতা কত কষ্ট করেছে ওদের বড় করে তুলতে। ওই মেয়েটা ঠিকই অন্য কাউকে বিয়ে করে কিছুদিন পরে ছেলেটাকে ভুলে যাবে কিন্তু ওই ছেলের পিতা মাতার বুকের ভিতরের আগুন কোনোদিনই নিভবেনা। আমাদের অধিকাংশ পাঠক তরুনসমাজ। তাদেরকে বলবো আপনাকে নিয়ে আপনার পিতা মাতার অনেক স্বপ্ন, তাদের স্বপ্ন ভাঙ্গার অধিকার আপনার নেই।