আমাদের নিউজ পোর্টাল ভিজিট করুন ...

লাকসামে থানার ডোম কর্তৃক ১ সন্তানের জননী ধর্ষন

চন্দন সাহা স্পেশাল করেসপন্ডেন্ট: [বৃহস্পতিবার, ১০ মে ০১২] লাকসামে চাকুরীর প্রলোভন দেখিয়ে থানার ডোমের হাতে  এক সন্তানের জননী ধর্ষিত  হয়েছে ওই ধর্ষকের নাম আবুল হোসেন আবুল (৪৫)তার বিরুদ্ধে লাকসাম থানা পুলিশের নাম ভাঙ্গিয়ে নানা অপকর্ম, প্রতারনা চাঁদাবাজির অভিযোগ রয়েছে তার বাড়ি পৌরশহরের উত্তর লাকসাম এলাকায় সে ওই এলাকার আবুল হাসেমের ছেলে..
গতকাল বুধবার লাকসাম থানা পুলিশ তাকে কুমিল্লা আদালতে প্রেরন করেছে
জানা যায়, ধর্ষিতা কে লাকসাম থানায় বাবুর্চির চাকুরী দিবে বলে মঙ্গলবার দুপুরে মুঠো ফোনে তার বাসায় আসতে বলে। এক পর্যায়ে  সে আসলে  তাকে শহরের ব্যাংক রোডের একটি আবাসিক হোটেলে নিয়ে ধর্ষন করে। পরে তার শোর চিৎকারে লোকজন ছুটে এলে সে পালিয়ে যায়। এরপর সে লাকসাম থানায় লিখিত অভিযোগ করলে ওইদিন বিকেলে অভিযান চালিয়ে লাকসাম থানা পুলিশের অফিসার ইনচার্জ মাঈন উদ্দিন এসআই টমাস বড়ুয়া দৌলতগঞ্জ বাজার থেকে তাকে গ্রেপ্তার করে।
ধর্ষিতা জানায়, পরিচয়ের সূত্র ধরে তাকে অভাবের কথা বললে, সে তাকে থানা পুলিশের রান্না বান্নার বাবুর্চি কথা খবর দিয়ে  এনে ঘটনা ঘটায়।
এদিকে অভিযোগ রয়েছে, সে থানার মৃত লাশ উদ্ধারের পাশাপাশি থানা পুলিশের নাম ভাঙ্গিয়ে দালালী এবং বিভিন্ন অপকর্মে লিপ্ত ছিল। এছাড়া বিভিন্ন ব্যাক্তিকে  থানা পুলিশের ভয়ভীতি প্রদর্শন করে হয়রানীরও অভিযোগ রয়েছে। ব্যাপারে লাকসাম থানার এসআই মামলার তদন্তকারী কর্মকর্তা টমাস বড়ুয়া জানান, নারী নির্যাতন দমন আইনে তার বিরুদ্ধে ধর্ষনের অভিযোগে একটি মামলা দায়ের করা হয়েছে। মামলা নং- ০৪//১২ 



undefined
আমাদের লাকসামের সকল কার্যক্রম পরিচালনা করি আমরা এক ঝাঁক তরুন আমরা আমাদের লেখা পড়ার পাশা পাশি অবসর সময়ের সবটাই ব্যয় করি বৃহত্তর লাকসামের উন্নয়নে আমাদের লাকসামে আপনি চাইলে আমাদের সাথে বৃহত্তর লাকসামের উন্নয়নের শরিক হতে পারেন আসুন আপনি আমরা একসাথে কাজ করে বদলে দেই আমাদের লাকসামকে আমাদের সাথে যোগাযোগ করতে চাইলে ফোন করুন : ০১৭১১৭১১৩৭৬, ০১৯১৮৭০৯৬৮৫ অথবা মেইল করুনঃ editor@amaderlaksam.comখবর পাঠাতে মেইল করুনঃ news@amaderlaksam.com