আমাদের নিউজ পোর্টাল ভিজিট করুন ...

বিরোধী দলীয় নেতা কর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা হামলা চলিয়ে আন্দোলন স্তব্দ করা যাবে না-- হামদুল্লাহ আল মেহেদী

স্টাফ করেসপন্ডেন্ট: [শনিবার, ০৫ মে ০১২] ১৮ দলীয় জোটভুক্ত বাংলাদেশ লেবার পার্টির কেন্দ্রীয় মহাসচিব হামদুল্লাহ আল মেহেদী  বলেছেন বর্তমান আওয়ামীলীগ সরকার বিরোধী দলীয় নেতাকর্মীদের..
বিরুদ্ধে মিথ্যা মামলা হামলা চালিয়ে হয়রানি করছে এবং সরকারের বিরুদ্ধে আন্দোলন স্তব্দ করতে নানাহ ষড়যন্ত্র করছে। তারা আদালত, পুলিশ ও গোয়েন্দা সংস্থাকে প্রভাবিত করছে। তিনি বলেন মিথ্যা মামলা হামলা চালিয়ে আন্দোলন স্তব্দ করা যাবে না। আন্দোলন আরো কঠোর থেকে  কঠোর হবে  এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়ার  নেতৃত্বে এক দফার আন্দোলন শুরু হবে। তিনি বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ জাতীয় নেতাদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার, বিএনপি নেতা ইলিয়াছ আলীকে ফেরত দেওয়ার দাবী জানিয়ে বর্তমান সরকারের বিরুদ্ধে এক দফার আন্দোলন গড়ে তোলার জন্য দেশবাসীকে আহবান জানান। ১৮ দলীয় জোটভুক্ত বাংলাদেশ লেবার পার্টির কেন্দ্রীয় মহাসচিব হামদুল্লাহ আল মেহেদী গতকাল বিকালে লাকসামের পাশ্ববর্তী নাঙ্গলকোট উপজেলার পেরিয়া গ্রামের নিজ বাড়ীতে লেবার পার্টির নেতাকর্মীদের সাথে এক সভায় তিনি উপরোক্ত কথা গুলো বলেন। সভায় বক্তব্য রাখেন লেবার পার্টির নাঙ্গলকোট উপজেলা আহবায়ক অধ্যাপক মোঃ শাহজাহান, যুগ্ম আহবায়ক আবদুর রহমান রায়হান, জোবায়ের আল মাহমুদ , সদস্য হাফেজ মাওঃ শাহবুদ্দিন, মিজানুর রহমান, যুব নেতা মোশারফ হোসেন মজুমদার প্রমুখ। 




বিজ্ঞাপন মুক্ত এ ব্লগের প্রতিটি খবরে রয়েছে এক ঝাঁক মেধাবী তরুণ তরুণীর অক্লান্ত পরিশ্রম ও সর্বোচ্চ প্রযুক্তির ব্যবহার। তাই আমাদের খবর আপনার বন্ধুদের সাথে শেয়ার করে আমাদেরকে উৎসাহিত করুন।
undefined