আমাদের নিউজ পোর্টাল ভিজিট করুন ...

নাঙ্গলকোটে অগ্নিকান্ডে ৩টি দোকানের মালামাল ভষ্মিভূত || ১৫ লক্ষাধিক টাকার ক্ষয়-ক্ষতি

ফয়সাল সরকার: [বৃহস্পতিবার, ৩ মে ২০১২] নাঙ্গলকোটের রায়কোট ইউপির ঝাটিয়াপাড়া বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে ৩ টি দোকান ভষ্মিভূত হয়েছে। এতে আনুমানিক ক্ষতির পরিমাণ প্রায় ১৫ লক্ষাধিক টাকা বলে ক্ষতিক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা জানান।
জানা যায়, গত বুধবার গভীর  রাতে উপজেলার ঝাটিয়াপাড়া বাজারের মনির ইলেকট্রিক এন্ড মাইক সার্ভিস দোকাদের বিদ্যুতের সর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়ে..
পার্শ্ববর্তী মাওলানা মোজ্জাম্মেল হকের ঝমঝম ফাস্ট ফুড এবং নিজাম উদ্দিনের হেয়ার কার্টিং সেলুনে আগুন ছড়িয়ে পড়ে। আগুনের লেলিহান শিখা দেখে এলাকাবাসী পাশ্ববর্তী মসজিদের মাইকে ঘোষণা দিলে বাজারের ব্যবসায়ী সহ এলাকাবাসী আগুনের নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। পরে খবর পেয়ে লাকসাম থেকে ফায়ার সার্ভিস এবং থানা পুলিশ ঘটনস্থলে উপস্থিত হয়ে আগুণে নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়। আগুনে ৩টি দোকানের  নগদ টাকা, মালামাল এবং ইলেকট্রনিক্স সামগ্রী সম্পুর্ণ পুড়ে যায়। যার আনুমানিক ক্ষতি প্রায় ১৫ লক্ষাধিক টাকা বলে ব্যবসায়ীরা জানান। উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাইদূল আরীফ , থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রশান্ত পাল ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সম্পাদনা : মাহমুদ হাসান , আউটপুট এডিটর


বিজ্ঞাপন মুক্ত এ ব্লগের প্রতিটি খবরে রয়েছে এক ঝাঁক মেধাবী তরুণের অক্লান্ত পরিশ্রম ও সর্বোচ্চ প্রযুক্তির ব্যবহার। তাই আমাদের খবর আপনার বন্ধুদের সাথে শেয়ার করে আমাদেরকে উৎসাহিত করুন।
undefined