আমাদের নিউজ পোর্টাল ভিজিট করুন ...

দালালদের খপ্পরে পড়ে অসহায় দিন মজুর আফছার

স্টাফ করেসপন্ডেন্টঃ [রবিবার, ২২ এপ্রিল ২০২]  দেশের বাইরে যাওয়ার জন্য দালাল চক্রের প্রতারনার ফাঁদে পড়ে সর্বস্ব হারালো নাঙ্গলকোট উপজেলার আফছার উদ্দিন নামের এক দিন মুজুর যুবক।..
জানা যায়, উপজেলা আদ্রা ইউনিয়ন রিষদের দক্ষিন শাকতলী মোল্লাপাতান গ্রামের দানু মিয়ার ছেলে মোঃ আফছার উদ্দিন ((১৯) ওমান যাওয়ার জন্য একই গ্রামের চারআনি ভূঁইয়া বাড়ীর মৃত বজলের রহমানের ছেলে আবদুল মালেক এবং ওমান প্রবাসী রবিউলের সাথে চুক্তি সম্পাদিত করে। চুক্তি অনুযায়ী চুক্তির অর্ধেক ১ লক্ষ ৫০ হাজার টাকার বিনিময়ে আফছারকে ভিসার ফটোকপি দেওয়ার কথা ছিলো।  তাই আফছার শতকরা ১০ টাকা হারে সুদ নিয়ে চুক্তি মোতাবেক দালালদেরকে টাকা প্রদান করে।  তখন তারা আফছারের সাথে প্রতারণা করে অন্য আরেক জনের ভিসার ফটোকপি প্রদান করে।  আফছার এই ভিসাটি গ্রামের এক প্রবাসীকে দেখালে সে জানায় ভিসাটি অন্য জনের।  এই ঘটনা জানার পর আফছার দালালদের নিকট টাকা ফেরত চাইলে টাকা দিতে অস্বীকার করে
এমতাবস্হায় দিনমুজুর আফছার উদ্দিন টাকা ফিরে পাওয়ার জন্য এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও পুলিশ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।




বিজ্ঞাপন মুক্ত এ ব্লগের প্রতিটি খবরে রয়েছে এক ঝাঁক মেধাবী তরুণ তরুণীর অক্লান্ত পরিশ্রম ও সর্বোচ্চ প্রযুক্তির ব্যবহার। তাই আমাদের খবর আপনার বন্ধুদের সাথে শেয়ার করে আমাদেরকে উৎসাহিত করুন।
undefined