আমাদের নিউজ পোর্টাল ভিজিট করুন ...

খান সাম্রাজ্যের দুই অধিপতি এখন একসাথে



বিনোদন ডেস্ক: [সোমবার, ০২ এপ্রিল ০১২] বহুদিন ধরেই একে অপরের ছায়াও মারাতেন না বলিউডের খানসাম্রাজ্যের অন্যতম প্রভাবশালী দুই খান সালমান আর শাহরুখ।দা-কুমড়া সম্পর্কের জন্য খবরের শিরোনামও হয়েছেন চিরপ্রতিদ্বন্দ্বী এই দুই অভিনেতা। অবশেষে নিজেদের ভেতরের পুরোনো সব বিবাদ ভুলে আবারও বন্ধু বনে গেছেন শাহরুখ-সালমান। আর এই অসম্ভবকে সম্ভব করেছেন এই দুই তারকারই প্রিয়পাত্র ক্যাটরিনা কাইফ। শাহরুখের ইচ্ছা ও ক্যাটরিনার মধ্যস্থতাতেই সম্প্রতি বুকে বুক মিলিয়েছেন দুই খান সাহেব।..
শুটিং করতে লন্ডনে যান শাহরখ ও ক্যাটরিনা। একদিন আলাপচারিতার সময় সালমানের সঙ্গে সব বিবাদ মিটিয়ে ফেলার ইচ্ছার কথা কিং খান প্রকাশ করেন ক্যাটরিনার কাছে। ক্যাটরিনাও অসম্ভবকে সম্ভব করে তোলার গুরু দায়িত্ব নিজের কাঁধে তুলে নেন।
এক থা টাইগারছবির শুটিংয়ের কাজে আয়ারল্যান্ডে যাচ্ছিলেন সালমান। শাহরুখের বার্তা পৌঁছে দেওয়ার জন্য সে সময় ক্যাটরিনা তাঁকে লন্ডনে থামতে বলেন। সাবেক প্রেমিকা বলে কথা! ক্যাটরিনার ডাকে সাড়া দিয়ে ঠিক ঠিক লন্ডনে গিয়ে হাজির হন সালমান। ক্যাটরিনার মধ্যস্থতায় দীর্ঘক্ষণ আলোচনার টেবিলে বসেন শাহরুখ-সালমান। সেখানেই তাঁরা অতীতের সব দ্বন্দ্ব ভুলে যাওয়ার সিদ্ধান্ত নেন। একপর্যায়ে নিবিড়ভাবে একে অপরকে জড়িয়ে ধরে আবারও বন্ধু হয়ে যান তাঁরা।
 
 
বিজ্ঞাপন মুক্ত এ ব্লগের প্রতিটি খবরে রয়েছে এক ঝাঁক মেধাবী তরুণের অক্লান্ত পরিশ্রম ও সর্বোচ্চ প্রযুক্তির ব্যবহার। তাই আমাদের খবর আপনার বন্ধুদের সাথে শেয়ার করে আমাদেরকে উৎসাহিত করুন।