আমাদের নিউজ পোর্টাল ভিজিট করুন ...

মোমবাতি ও দিয়াশলাই আনতে হবে পরীক্ষার্থীরা!

স্পেশাল করেসপন্ডেন্ট: [মঙ্গলবার,১০ এপ্রিল ০১২] প্রাকৃতিক দুর্যোগের কারণে পর্যাপ্ত বিদুৎ সরবরাহ না থাকায় পরীক্ষার্থীদের মোমবাতি ও দিয়াশলাই আনার নির্দেশ দিয়েছে হল কর্তৃপক্ষ।  
গতকাল সোমবার সকালে লাকসাম নওয়াব ফয়জুন্নেছা সরকারি কলেজ ও ভেন্যু কেন্দ্র এনএফ এন্ড বিএন যুক্ত উচ্চ বিদ্যালয়ে এইচএসসি ইংরেজি ২য় পত্রের পরীক্ষার শেষমুহূর্তে আকাশ মেঘাচ্ছন্ন হয়ে পড়লে অন্ধকারে পরীক্ষার্থীরা পরীক্ষা নিয়ে বিপাকে পড়ে। এ সময় বিদ্যুৎ না থাকায় এবং হল কর্তৃপক্ষের দুর্যোগ মোকাবেলায় কোন ব্যবস্থা না রাখায় পরীক্ষার্থীদের কাছ থেকে চাঁদা তুলে মোমবাতি জ্বালিয়ে পরীক্ষা নেয়ার ব্যবস্থা করা হয়।..
এছাড়া পার্শ্ববর্তী বাসাবাড়ি থেকে সংগ্রহকৃত ইমার্জেন্সী লাইটের আলোতে অনেককে পরীক্ষা দিতে দেখা যায়। হল কর্তৃপক্ষ পরবর্তীতে পরীক্ষার্থীদেরকে মোমবাতি ও দিয়াশলাই সাথে আনার নির্দেশ দেন।

এ ব্যাপারে ন.ফ.স কলেজ কেন্দ্রের হল সুপার ফখরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে আমাদের লাকসামকে বলেন, প্রাকৃতিক দুর্যোগেও পরীক্ষা গ্রহণে কোনরূপ বিঘœ ঘটেনি। সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে ভবিষ্যতে পরীক্ষার্থীদের মোমবাতি ও দিয়াশলাই আনার কথা বলা হয়েছে।





বিজ্ঞাপন মুক্ত এ ব্লগের প্রতিটি খবরে রয়েছে এক ঝাঁক মেধাবী তরুণের অক্লান্ত পরিশ্রম ও সর্বোচ্চ প্রযুক্তির ব্যবহার। তাই আমাদের খবর আপনার বন্ধুদের সাথে শেয়ার করে আমাদেরকে উৎসাহিত করুন।
undefined