আমাদের নিউজ পোর্টাল ভিজিট করুন ...

লাকসামে সিএনজি শ্রমিকদের দু গ্রুপের রক্তক্ষয়ী সংঘর্ষ, ৩ ঘন্টা যানচলাচল বন্ধ || আহত- ১০

স্টাফ করেসপন্ডেন্ট: [বৃহস্পতিবার, ১২ এপ্রিল ০১২] গতকাল বুধবার বিকেলে লাকসাম-চৌদ্দগ্রাম সড়কে অবৈধ ভাবে যাত্রী উঠানো  কেন্দ্র করে সিএনজি বেবী টেক্সি চালক শ্রমিক দু গ্রুপের রক্তক্ষয়ী সংঘর্ষে ১০ শ্রমিক আহত হয়েছে। ঘটনায় লাকসাম -চৌদ্দগ্রাম সড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। জানা যায় লাকসাম-চৌদ্দগ্রাম সড়কে অবৈধ ভাবে যাত্রী উঠানো  কেন্দ্র করে সিএনজি বেবী চালক আলী হোসেন ও ইউছুফ আলীর সাথে কথা কাটাকাটি ও পরে রক্তক্ষয়ী সংঘর্ষ হয়। সংর্ঘষে সিএনজি বেবী চালক ইউছুফ আলী, তার ভাই মোস্তফা কামাল ও হানিফ মিয়ার অতর্কিত হামলায়..
অপর সিএনজি চালক আলী হোসেন (৩২) , পেয়ার আহমেদ (২২), মিলন (২৫), জাহাঙ্গীর আলম (২৫)সহ ১০ শ্রমিক আহত হয়েছে। আহতদের মধ্যে আলী হোসেনের অবস্থা আশংকাজনক অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর আহতরা বিভিন্ন হাসপাতালে ভর্তি রয়েছে। সংর্ঘষে লাকসাম -চৌদ্দগ্রাম সড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রন করে সড়কে যান চলাচল শুরু হয়। এব্যাপারে সিএনজি শ্রমিক ইউনিয়নের সভাপতি আবু তাহের  ও সাধারন সম্পাদক অহিদুর রহমান আমাদের লাকসামকে জানান সিরিয়াল বিহীন যাত্রী উঠানামা করায় শ্রমিকদের মধ্যে সংর্ঘষ হয় ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যব্স্থা নেয়া হবে।

সম্পাদনা : সাইদুল ইসলাম রনি, নিউজরুম এডিটর




বিজ্ঞাপন মুক্ত এ ব্লগের প্রতিটি খবরে রয়েছে এক ঝাঁক মেধাবী তরুণ তরুণীর অক্লান্ত পরিশ্রম ও সর্বোচ্চ প্রযুক্তির ব্যবহার। তাই আমাদের খবর আপনার বন্ধুদের সাথে শেয়ার করে আমাদেরকে উৎসাহিত করুন।