আমাদের নিউজ পোর্টাল ভিজিট করুন ...

লাকসামে মাদ্রাসার ময়লার ট্যাংকি বিস্ফোরণে আহত-১০

চন্দন সাহা স্পেশাল করেসপন্ডেন্ট: [সোমবার, ১৬ এপ্রিল ০১২] আজ সোমবার লাকসামে ইক্বরা মহিলা মাদ্রাসায় টয়লেটের ময়লার ট্যাংকি বিস্ফোরনে ৩ শিশু সহ ১০ জন গুরুত্বর আহত হয়েছে। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা আমাদের লাকসামকে জানায়,  আজ দুপুরে লাকসাম পৌরসভা সংলগ্ন ইক্বরা মহিলা মাদ্রাসার ৫তলা ভবনের নিচতলায় টয়লেটের ময়লার ট্যাংকি হঠাৎ বিকট শব্দে বিস্ফোরিত হয়। বিস্ফোরনে মাদ্রাসার শিশু শ্রেণীর ছাত্রী..
মাহবুবা শাহরিন মিজুকি (৬), ১ম শ্রেণীর ছাত্র নাজিম উদ্দিন (৮), দুই অভিভাবক আলী নোয়াব (৩২) ও শিরিন বেগম (২৩) গুরুত্বর আহত হয়। এদের মধ্যে নাজিম উদ্দিনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। প্রতক্ষ্যদর্শীরা আরও জানায়, দূর্ঘটনার সময় কমপক্ষে ৭/৮জন ছাত্রছাত্রী আহত হয়েছে। তদের অনেকের নাম জানা যায়নি।  এসময় ৫তলা ভবনের শত শত আবাসিক ছাত্র-ছাত্রী আতংকে দিকবিদিক ছুটাছুটি করতে থাকে। এতে পুরো ভবনে আতংক ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ২টি ইউনিট ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে ও পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এ ব্যাপারে ফায়ার সার্ভিসের সিনিয়র ষ্টেশন অফিসার আবুল বাশার আমাদের লাকসামকে জানান, ৫ তলা ভবনের সকল টয়লেটের জন্য নিচতলায় ময়লার যে টাংকি করা হয়েছে ওই ট্যাংকির গ্যাস নির্গতের জন্য কোন বাইপাস পাইপ লাইন রাখা হয়নি। ফলে কার্বনডাইঅক্সাইডের গ্যাস বিস্ফোরনে এ দূর্ঘটনা ঘটে। লাকসাম থানা পুলিশ ঘটনারস্থল পরিদর্শন করেছ্নে।




বিজ্ঞাপন মুক্ত এ ব্লগের প্রতিটি খবরে রয়েছে এক ঝাঁক মেধাবী তরুণের অক্লান্ত পরিশ্রম ও সর্বোচ্চ প্রযুক্তির ব্যবহার। তাই আমাদের খবর আপনার বন্ধুদের সাথে শেয়ার করে আমাদেরকে উৎসাহিত করুন।
undefined