আমাদের নিউজ পোর্টাল ভিজিট করুন ...

লাকসামে ইউপি চেয়ারম্যান মোবারক হোসেন ভূঁইয়ার বিরুদ্ধে জালিয়তির অভিযোগ: আদালতে মামলা

স্পেশাল করেসপন্ডেন্ট: [বৃহস্পতিবার, ০৫ এপ্রিল ০১২] লাকসামে এক ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। ওই ইউপি চেয়ারম্যানের নাম মোবারক হোসেন ভূঁইয়া। বিচারকার্যে জালিয়াতির অভিযোগ এনে একই ইউনিয়নের মিজিয়াপাড়া গ্রামের কাজী আবুল খায়ের কুমিল্লা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট ৪নং আমলী আদালতে এ মামলা দায়ের করেন।
মামলার বিবরণে জানা যায়, লাকসাম উপজেলার ৪নং গোবিন্দপুর ইউনিয়নের মিজিয়াপাড়া গ্রামের আলমগীর হোসেন নামে এক ব্যক্তি একই গ্রামের কাজী আবুল খায়েরসহ ৫ জনের বিরুদ্ধে জায়গা-জমি সংক্রান্তে ইউনিয়ন পরিষদের গ্রাম্য আদালতে একটি মামলা দায়ের করেন। ইউপি চেয়ারম্যান মোবারক হোসেন ভূঁইয়া ও ওয়ার্ড মেম্বার মাসুক মিয়া বাদী আলমগীর হোসেনের প্রতি অতিউৎসাহিত হয়ে বিবাদীর বিরুদ্ধে অবস্থান নেওয়ায় গ্রাম্য আদালতে ন্যায় বিচার না পাওয়ার আশংকায় কাজী আবুল খায়ের গত ৮ ডিসেম্বর কুমিল্লা চীফ জুডিশিয়াল ম্যাজিষ্টেট আদালতের আশ্রয় নেয়।..

এতে আদালত চেয়ারম্যানের নিকট বিচারকার্যের নথি তলব করলে চেয়ারম্যান আদালতে যথাসময়ে নথিপত্র প্রেরন না করে বিবাদীর প্রতি ক্ষিপ্ত হয়ে নথির কাগজ পত্রের বিভিন্ন অংশে ঘষামাজা বাদীর আবেদন পরিবর্তন করে তড়িঘড়ি করে উদ্দেশ্যে প্রনোদিত ভাবে কারচুপি জালিয়াতির মাধ্যমে বিবাদীর অনুপস্থিতিতে বাদীর পক্ষে রায় লিখে আদালতে নথি প্রেরন করেন চেয়ারম্যান মেম্বারের ওইসব কারচুপি জালিয়াতি ধরা পড়লে গত ২৫ মার্চ কাজী আবুল খায়ের বাদী হয়ে চেয়ারম্যান মোবারক হোসেন ভূঁইয়া ওয়ার্ড মেম্বার মাসুক মিয়াসহ জনের বিরুদ্ধে কুমিল্লা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট ৪নং আমলী আদালতে একটি মামলা দায়ের করলে আদালত মামলাটি গ্রহন করে ইউপি চেয়ারম্যান মেম্বারসহ অন্যান্যদের প্রতি সমনজারী করেন


বিজ্ঞাপন মুক্ত এ ব্লগের প্রতিটি খবরে রয়েছে এক ঝাঁক মেধাবী তরুণের অক্লান্ত পরিশ্রম ও সর্বোচ্চ প্রযুক্তির ব্যবহার। তাই আমাদের খবর আপনার বন্ধুদের সাথে শেয়ার করে আমাদেরকে উৎসাহিত করুন।