আমাদের নিউজ পোর্টাল ভিজিট করুন ...

লাকসামে ডেসটিনির সকল কার্যক্রম চলছে আনন্দ মুখর পরিবেশেঃ পত্রিকার সার্কুলেশন বেড়েছে তিনগুন!

চন্দন সাহা স্পেশাল করেসপন্ডেন্ট: [বৃহস্পতিবার, ১২ এপ্রিল ০১২] সারাদেশব্যাপী বিভিন্ন প্রিন্টিং এবং ইলেকট্রনিক্স মিডিয়ায় ডেসটিনি গ্রূপের কয়েকটি বিষয় জড়িয়ে বিভ্রান্তি মূলক সংবাদ পরিবেশন করা হয়। কিন্তু ওইসব বিভ্রান্তি মূলক সংবাদ প্রচারের ফলেও কুমিল্লার লাকসামে অদ্যবধি পর্যন্ত কোন প্রকার নেতিবাচক প্রভাব পড়েনি কোম্পানীর কার্যক্রমে।বরং আগের চেয়ে আরও শক্তিশালী  মনোবল নিয়ে আনন্দ ও উৎসব মুখর পরিবেশের মধ্য দিয়ে মাল্টি লেভেল (এমএলএম) কোম্পানী ডেসটিনি ২০০০ লিমিটেড তাদের কার্যক্রম পরিচালনা করছে। লাকসাম অফিস সূত্রে জানায়, নিয়মিত রুটিন মাফিক সকল কর্মকান্ড আরও সম্প্রসারিত ভাবে পরিচালিত হচ্ছে। সম্প্রতি কয়েকটি বৃহৎ আকারের সেলিব্রেশন, ট্রেনিং ও মোটর শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে সারা শহরে। এর ফলে গ্রাহকদের মধ্যে কোন আতংক বিরাজ করছে না। যার ফলশ্রূতিতে দৃঢ় মনোবল সৃষ্টি করছে গ্রাহক এবং সকল ডিষ্ট্রিবিউটরদের মধ্যে।..
অপরদিকে দেশের অন্যতম জাতীয় পত্রিকা দৈনিক ডেসটিনির পাঠক সংখ্যা হঠাৎ বেড়েগেছে বহুগুন। যে সকল সাধারন পাঠক আগে দৈনিক ডেসটিনি পত্রিকা পড়ত না সে সকল পাঠক এখন নিয়মিত এ পত্রিকাটি পড়ছে এবং দেশের সার্বিক সংবাদের ভূয়সী প্রশংসা করছে।
স্থানীয় পত্রিকা এজেন্ট আবদুর রশিদ জানান, পত্রিকার আগের সার্কুলেশন বেড়ে বর্তমানে পাঠকের চাহিদা অনুযায়ী নিয়মিত ৩৫০ কপি পত্রিকা লাকসামে আসছে। সর্বশেষ একটি বিষয় প্রতীয়মান যে অগঠনমূলক সমালোচনার ফলে কোম্পানী এবং পত্রিকার বিশদ উপকার সাধিত হয়েছে।




বিজ্ঞাপন মুক্ত এ ব্লগের প্রতিটি খবরে রয়েছে এক ঝাঁক মেধাবী তরুণের অক্লান্ত পরিশ্রম ও সর্বোচ্চ প্রযুক্তির ব্যবহার। তাই আমাদের খবর আপনার বন্ধুদের সাথে শেয়ার করে আমাদেরকে উৎসাহিত করুন।