আমাদের নিউজ পোর্টাল ভিজিট করুন ...

লাকসামে গৃহবধূর উপর দূর্বৃত্তদের অতর্কিত হামলা বাড়ী ভাংচুর নগদ টাকা স্বর্নালংকারসহ ৩ লাখ টাকার মালামাল লুটের অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট: [শুক্রবার, ১৩ এপ্রিল ০১২] লাকসাম উপজেলার পেচরা গ্রামের ইব্রাহিম খলিলের স্ত্রী মর্জিনা বেগম (৩৮) উপর দুর্বৃত্তদের অতর্র্কিত হামলা, বাড়ী ভাংচুর, গৃহে প্রবেশ করে নগদ টাকা ও স্বর্নালংকার সহ ৩ লাখ টাকার মালামাল লুট করে নেয়ার অভিয়োগ পাওয়া গেছে।..
অভিযোগে জানা য্য়া, বুধবার সন্ধ্যা সাড়ে ৬ টায় পূর্ব পরিকল্পিত ভাবে পাশ্ববর্তী সদর দক্ষিন উপজেলার সোন্ডা গ্রামের আবুল কাসেম খান (৬০) আহসান উল্লাহ (২৭) , মহিন (৩০) গং সহ ৭/৮ জন দুর্বৃত্ত পেচরা গ্রামের ইব্রাহিম খলিলের বাড়ীতে এসে তার স্ত্রী মর্জিনা  বেগম (৩৮) কে প্রথমে বিভিন্ন রকম হুমকি ধমকি , ভয়ভীতি দেখায়। এসময় প্রতিবাদ করলে দূর্বৃত্তরা ক্ষিপ্ত হয়ে তার উপর অতর্কিত হামলা করে ও তাকে পিটাইয়া আহত করে। তাকে বাঁচাতে আসা অপর লোকজনদেরকেও এলোপাতাড়ীভাবে হামলা ও  মারধর করে। পরে বাড়ী ঘর ভাংচুর এবং কুপিয়ে ব্যাপকক্ষতি সাধনসহ ঘরে প্রবেশ করে ঘরে থাকা সুকেইচ হতে নগদ ১ লাখ ৫ হাজার টাকা এবং মর্জিনা বেগমের সাথে থাকা স্বর্নালংকারসহ ৩ লাখ টাকার মালামাল লুট করে নেয়ার অভিযোগ করা হয়। এব্যাপারে মর্জিনা বেগমের স্বামী মামলার বাদী ইব্রাহিম খলিল জানান পূর্ব পরিকল্পিত ভাবে দূর্বৃত্তরা আমার স্ত্রীর উপর অতর্কিত হামলা বাড়ী ভাংচুরসহ নগদ টাকা স্বর্নালংকার লুট করে নেয়। এ ব্যাপারে গতকাল লাকসাম থানায় অভিযোগ দাখিল করা হয়েছে। 

সম্পাদনা : সাইদুল ইসলাম রনি, নিউজরুম এডিটর


বিজ্ঞাপন মুক্ত এ ব্লগের প্রতিটি খবরে রয়েছে এক ঝাঁক মেধাবী তরুণের অক্লান্ত পরিশ্রম ও সর্বোচ্চ প্রযুক্তির ব্যবহার। তাই আমাদের খবর আপনার বন্ধুদের সাথে শেয়ার করে আমাদেরকে উৎসাহিত করুন।