আমাদের নিউজ পোর্টাল ভিজিট করুন ...

হেলিকপ্টারের জন্য লাকসামে নাফিজা

নাটকের শুটিংয়ে বাংলাদেশ এর বাইরের নানা জায়গায় গিয়েছি। কিন্তু কখনো লাকসামে যাওয়া হয়নি। এবারই প্রথম এই এলাকায় এলাম। ভালোই লাগছে।  
লাকসামে নাটকের শুটিং করতে এসে আমাদের লাকসামকে কথাগুলো বললেন নাফিজা আজ শনিবার থেকে লাকসামে নতুন একটি ধারাবাহিকের শুটিং করছেন তিনি। তুহিন অবন্তের পরিচালনায় নাটকটির নামহেলিকপ্টার লাকসামের পশ্চিমগাঁও এলাকায় আজ শনিবার সারা দিন নাটকটির শুটিং শেষে রাতেই ঢাকায় ফিরবেন বলে জানিয়েছেন তিনি। নাটকে নাফিজার সহশিল্পী হলেন রওনক হাসান..
নাফিজা বলেন, ‘ মাসের তারিখে নাটকটির শুটিং শুরু হয়েছে।আমি আজ সকালেই এসেছি লাকসামে।লাকসাম খুব সুন্দর। এখানকার মানুষগুলো আরও বেশি ভালো।নাটকে রওনক ভাই (রওনক হাসান) সাইকেলে করে পত্রিকা বিলি করে বেড়ান। আর আমাকে রওনক ভাইয়ের গার্লফ্রেন্ড হিসেবে দেখানো হবে এখন পর্যন্ত নাটকে নিজের চরিত্রটি সম্পর্কে এতটুকুই জানি।নাফিজা বলেন, ‘নাটকের নাম হেলিকপ্টার হলেও বাস্তবে এর ভেতর বেশ কিছু চমক আছে। আপাতত এসব প্রকাশ করতে চাচ্ছি না। তাহলে নাটকের মজাটাই নষ্ট হয়ে যাবে।তবে নাটকটির শুটিং করতে গিয়ে একটা দুঃখবোধও কাজ করছে নাফিজার। তিনি বলেন, ‘আমার একটি পারিবারিক অনুষ্ঠানে অংশ নেওয়ার কথা ছিল। কিন্তু এই শুটিংয়ের জন্য পরিবার, পারিবারিক অনুষ্ঠান, বন্ধু-বান্ধব সবকিছু থেকে দূরে চলে গেলাম।হেলিকপ্টার নাটকের অন্য অভিনয়শিল্পীরা হলেন রুমানা রশীদ ঈশিতা, আনিসুর রহমান মিলন, ফারহানা মিলি, জয়রাজ, শাহাদাত হোসেনসহ আরও অনেকে। হেলিকপ্টার নাটকটি ছাড়াও নাফিজা সম্প্রতি কাজ শুরু করেছেন চৌধুরী ভিলা নামের নতুন একটি ধারাবাহিকে। মশিউল আলমের লেখা ১০৪ পর্বের নাটকটি পরিচালনা করছেন হিমেল আশরাফ। ছাড়া এনটিভিতে প্রচারিত হচ্ছে সকাল আহমেদের পরিচালনায়টার্মিনালএবং চ্যানেল নাইনে শুরু হয়েছেমনসুন রেইননামের আরেকটি ধারাবাহিক


undefined