আমাদের নিউজ পোর্টাল ভিজিট করুন ...

আবারো জামশেদ আবারো চিটাগং কিংস, বিপিএলে প্রথম হ্যাট্রিক

আবু পলাশ ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে: [শুক্রবার,১৭ ফেব্রুয়ারি ২০১] বৃহস্পতিবার দুপুরে মিরপুরের শের-এ-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ডেসটিনি বৈশাখী বাংলাদেশ প্রিমিয়ার লীগে (বিপিএল) দিনের প্রথম খেলায় টসে হেরে বরিশাল বার্নার্স ব্যাটিংএ নেমে চিটাগাং কিংসের নিয়ন্ত্রিত বোলিংএর বিপক্ষে ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১২৫ রান সংগ্রহ করে।কিংসদের মধ্যে এনামুল হক ও কুপার দুইটি করে উইকেট নেন।জবাবে জামশেদের অপরাজিত ৪৭ বলে ৮১ রানের ঝড়ো ইনিংস এবং জহুরুলের ২১ বলে ৪১ রানের সুবাদে অনায়াসে ১২.৪ ওভারে ২ উইকেট হারিয়ে ৮ উইকেটের জয় নিয়ে মাঠ ছাড়ে চিটাগাং কিংস।এটি কিংসদের এক পরাজয়ের বিপরীতে চতুর্থ জয়।
এই দিকে একই দিনের দ্বিতীয় খেলায় দূরন্ত রাজশাহীকে টসে জিতে ব্যাটিংএ পাঠায় ঢাকা গ্ল্যাডিয়েটর্স। ব্যাটিংএ নেমে উড়ন্ত সূচনা করেও ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৪৪ রান তোলে দূরন্ত রাজশাহী।..
ঢাকার নাজমুল ও সানি দুটি করে উইকেট নেন।পাকিস্তানি খেলোয়াড় ইমরান নাজিরের অর্ধশতকের ইনিংসটিও জেতাতে পারেনি ঢাকাকে। গ্ল্যাডিয়েটর্সের বিপক্ষে মনির হোসেন ২টিও মোহাম্মাদ সামি ৩টি উইকেট তুলে নেন।ম্যাচের শেষ ওভারে স্টিভেন্স, আফতাব ও রানা নাভেদকে বোল্ড করে বিপিএলের প্রথম হ্যাট্রিক করেন মোহাম্মাদ সামি।১৪ রানের এই জয়টি রাজশাহীর টানা তৃতীয় জয়।পয়েন্ট টেবিলে চিটাগং, ঢাকা, রাজশাহী, খুলনা যথাক্রমে অবস্থান করছে।
চিটাগং এ ১৮ তারিখের খেলাঃ বেলা ২ টা, খুলনা রয়েল বেঙ্গলস বনাম সিলেট রয়েলস
সন্ধ্যা সাড়ে ৬ টা, চিটাগাং কিংস বনাম দূরন্ত রাজশাহী