আমাদের নিউজ পোর্টাল ভিজিট করুন ...

নাথেরপেটুয়া সুপার মার্কেটে ভূট্টো স’মিলে আগুন!

[শনিবার, ৩১ ডিসেম্বর ২০১১] শুক্রবার মনোহরগঞ্জের নাথেরপেটুয়া সুপার মার্কেটের বজলুর রহমান মিলে গভীর রাতের অন্ধকারে মিলের ভিতর গাছের পাইলে কে বা কারা আগুন লাগিয়ে দিয়ে পালিয়ে যায় এতে বিভিন্ন প্রজাতির ১৪/১৫টি পাইল জ্বলে ছাই হয়ে যায় মিল মালিক বজলুর রহমান ভূট্টো প্রকৃতির টানে ভোররাতে ঘুম থেকে ওঠে আগুন দেখে চিৎকার করে দুএক জন সহযোগীসহ সংলগ্ন খাল, ডোবা ক্ষেত থেকে পানি মেরে প্রায় দুঘন্টা প্রাণপণ চেষ্টা চালিয়ে আগুন নিভাতে সক্ষম হয় জ্বলে ছাই হয়ে যাওয়া গাছের মূল্য আনুমানিক লক্ষ ৫০ হাজার টাকার পরিমাণ এবিষয়ে মিল মালিক বজলুর রহমান ভূট্টোর..

সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন গত দুআড়াই বছর থেকে বাজারের কিছু অসাধু ব্যবসায়ি আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করে আসছে পূর্বে আরো একবার আমার মিলে আগুন আমার ৭০ ফুট গাছে তাদের নম্বর লাগিয়ে দিয়েছিল ষড়যন্ত্রকারীরা তাছাড়া সম্প্রতি আমার ছেলের নামে একটি মিথ্যা মামলা দিয়ে আটক করিয়ে আমার মানহানি অর্থদন্ড ঘটিয়ে অপূরণীয় ক্ষতি সাধন করিয়াছে ষড়যন্ত্রকারীরা চায় না আমি বাজার ব্যবসা করি বাজার ব্যবসায়ি সমিতির কাছে আমার দাবি ষড়যন্ত্রকারীদের সনাক্ত করে যেন দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা গ্রহণ করা হয়